ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

চকরিয়ায় বিপণিবিতানে পুলিশের অভিযান, তালা

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: নিষেধাজ্ঞা অমান্য এবং পুলিশের চোখ ফাঁকি দিয়ে দিব্যি শপিংমল খুলে বিকিকিনির খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান চালায় পুলিশ। এ সময় খোলা রাখা দুটি বিপণিবিতানের অন্তত শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান মুহূর্তের মধ্যে বন্ধ এবং দুই মার্কেটে প্রবেশের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়েছে পুলিশ। মহামারি করোনা সংক্রমণ থেকে জনগণকে মুক্ত রাখতে তাৎক্ষণিক পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন চকরিয়াবাসী।

আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে চকরিয়া পৌরশহরের বাণিজ্যিক কেন্দ্র চিরিঙ্গার সরকারি হাসপাতাল লাগোয়া দুলাল সেন্টার এবং পাশের সমবায় মার্কেট ও রুপালী শপিং কমপ্লেক্সে এই অভিযান চালায় পুলিশ। থানার ওসি মো. হাবিবুর রহমানের নির্দেশে তাৎক্ষণিক ফোর্স নিয়ে এই অভিযান চালায় এসআই অপু বড়ুয়া।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান চকরিয়া নিউজকে বলেন, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোনো শপিংমল খুলে বিকিকিনি করছে কি-না সার্বক্ষণিক সেই খবর রাখছে পুলিশ। যেখানেই দোকান খোলার তথ্য পাচ্ছি সেখানেই পুলিশ অভিযান চালাচ্ছে। পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে এবং সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করতে সচেতন লোকজনকে অনুরোধ জানাচ্ছি।

পাঠকের মতামত: